শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাপাহারে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

সাপাহারে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

সাপাহারে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা
সাপাহারে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

সাপাহার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে  বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপনের অংশ হিসেবে নতুন বছরকে বরণ করে নেওয়া উপলক্ষে  মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে ।

পহেলা বৈশাখ বৃহস্পতিবার  সকাল সাড়ে দশটার সময় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  মঙ্গল শোভাযাত্রায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতি ও নেতৃত্বে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক সহ উপজেলা দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীবৃন্দ ও সাংবাদিক।শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে ক্যুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply